শনিবার, অক্টোবর ২৪, ২০২০

নৌকা প্রতীক আমিই পাবো-সাবেক মেয়র রমজান আলী

  • শাহজাহান বিশ্বাস, মানিকগঞ্জ
  • ২০২০-০৯-১৯ ১৭:২৯:০৯
image

আগামী মানিকগঞ্জ পৌরসভার নির্বাচনে নৌকা প্রতীক পাওয়ার ব্যাপারে শতভাগ আশাবাদ ব্যক্ত করেছেন মানিকগঞ্জ পৌরসভার সাবেক মেয়র ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. রমজান আলী।আজ (শনিবার) দুপুরে মানিকগঞ্জ পৌরসভার নয়াকান্দি আমবাগানে আয়োজিত রিক্সা-ভ্যান-হ্যালোবাইক চালক ও বিভিন্ন পেশাজীবীদের সাথে বিশেষ আলোচনা সভায় বক্তব্যদানকালে তিনি এমন আশাবাদ ব্যক্ত করেন। 

তিনি বলেন, ‘আমি সাধারণ ঘরের সন্তান বলে, শহরের সাহেবরা আমাকে পছন্দ করে না। তাতে আমার কিছু যায় আসে না। গরীব মানুষেরা আমাকে ভালোবাসে। এটাই আমার কাছে অনেক বড়। আমি কৃষেকের সন্তান-এটা আমার গর্ব। পা-ফাটা দুখী-গরিব মানুষ আমাকে ভালোবাসে। তাঁদের ভোটেই আমি দীর্ঘ ৩৮ বছর কমিশনার, চেয়ারম্যান ও মেয়র হয়েছিলাম। তাঁরা আমার সাথে আছে-আমার  কিছু হারানোর ভয় নাই।’ 

আগামী পৌরসভার নির্বাচনে তিনি নিজেকে প্রার্থী ঘোষণা করে বলেন, ‘গত নির্বাচনে দলল আমাকে নৌকা প্রতীক বরাদ্দ দিয়েছিলো। কিন্তু দলের নেতা-কর্মী আমাকে জোড় করে হারিয়েছে। এখন তাঁরাই আবার প্রার্থী হতে চান। আমি বিশ্বাস করি দলীয় প্রার্থীর বিপক্ষে যারা নির্বাচন করেছেন এবং তাঁর পক্ষে যারা কাজ করেছেন তাঁদেরকে দেল মনোনয়ন দিবে না। আমি আশা করি, দল আমাকে মনোনয়ন দিবে এবং বিপুল ভোটে বিজয়ী হয়ে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখকে প্রাণপন চেষ্টা করবো।’

তিনি বলেন, বর্তমানে পৌরবাসী সুখে নেই। বিপদে-আপদে মেয়রের বাসায় গেলে দুর দুর করে তাড়িয়ে দেয়। হ্যালোবাইকের রেজিস্ট্রেশনের নামে চালক ও মালিকদের কাছ থেকে লাখ লাখ টাকা নিচ্ছে। আমি মেয়র নির্বাচিত হলে দুখী মানুষের পাশে দাঁড়াবো। 
 
তালুকনগর ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ মাইনুদ্দিন আহাম্মেদ, জরিনা কলেজের অধ্যক্ষ আব্দুল করিম বিশ্বাস পিয়ারা, মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান আব্দুল লতিফ তোতা, শ্রমিক নেতা কবিরুল আলম কবীরসহ বিভিন্ন শ্রেণী-পেশার প্রতিনিধিগন বক্তব্য রাখেন। 

 

এশিয়ান টাইমস্/ এএসএস


এ জাতীয় আরো খবর