শনিবার, অক্টোবর ২৪, ২০২০

রংপুর নগরীর মধ্য গণেশপুর থেকে দুই বোনের মরদেহ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা দায়ের

  • জুয়েল বাবু, রংপুর প্রতিনিধি
  • ২০২০-০৯-১৯ ১৯:২৬:৪২
image

রংপুর নগরীর মধ্য গণেশপুর এলাকা থেকে দুই বোনের মরদেহ উদ্ধারের ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। শনিবার ( ১৯ সেপ্টেম্বর) রংপুর মেট্রোপলিটন কোতোয়ালী থানায় নিহত জান্নাতুল মাওয়ার পিতা মোঃ মমিনুল ইসলাম বাদি হয়ে অজ্ঞাতনামা আসামী করে এ মামলা দায়ের করেন। 

রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার উত্তম প্রসাদ পাঠক বিষয়টি নিশ্চিত করে জানান, গতকাল শুক্রবার মধ্য গণেশপুর এলাকা থেকে সুমাইয়া আক্তার মীমের (১৬) মরদেহ ঘরের ভেতর ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় এবং তার চাচাতো বোন জান্নাতুল মাওয়া (১৪)'র মরদেহ ঘরের মেঝেতে পরে থাকা অবস্থায় মরদেহ উদ্ধার করে পুলিশ। আজ শনিবার নিহত জান্নাতুল মাওয়ার পিতা দণ্ডবিধির ৩০২/২০১/৩৪ ধারায় অজ্ঞাতনামাদের আসামী করে মামলা দায়ের করেছেন। 

মরদেহ উদ্ধারের ঘটনায় রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার উত্তম প্রসাদ পাঠক বলেন, আমরা সর্বোচ্চ গুরুত্ব সহকারে এই হত্যা বা আত্মহত্যার মুল রহস্য উদঘাটনে কাজ করছি। শীঘ্রই পোস্টমর্টেম রিপোর্ট পেলে বিষয়টি আরও পরিস্কার হবে। ইতিমধ্যে ক্রাইম সিন থেকে আলামত সংগ্রহসহ তাদের আত্নীয় স্বজনদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আমরা বেশ কয়েকটি দিক বিবেচনা করে তদন্ত কার্যক্রম পরিচালনা করছি। এখন পর্যন্ত কাউকে আটক কিংবা গ্রেফতার করা হয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন, আমরা এখন পর্যন্ত অনেককেই জিজ্ঞাসাবাদ করছি এবং  বিভিন্ন তথ্য  সংগ্রহ করছি। তবে কাউকে গ্রেফতার বা আটক করা হয়নি।

তবে খুব শীঘ্রই মুল ঘটনা উদঘাটিত করে সংবাদ সম্মেলনের মাধ্যমে জানানো হবে বলেও জানান রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার উত্তম প্রসাদ পাঠক। 

 

এশিয়ান টাইমস্/ এএসএস


এ জাতীয় আরো খবর