শনিবার, অক্টোবর ২৪, ২০২০

শিবালয়ে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

  • শাহজাহান বিশ্বাস, মানিকগঞ্জ
  • ২০২০-০৯-১৯ ১৯:৩২:২৯
image

মানিকগঞ্জের শিবালয়ে মাদক,জঙ্গিবাদ, ও সন্ত্রাস বিরোধী আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে। গত শুক্রবার রাত ৮টায় উপজেলার ষাটঘর তেওতা বাজারে স্থানীয় এলাকাবাসী এ মতবিনিময় সভার আয়োজন করেন।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.ফিরোজ কবির। তেওতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের এর সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, খাদ্য অধিদপ্তরের অডিট অফিসার পরশ কুমারশীল, এ্যাডভোকেট বদরুদ্দোজা মিন্টু, শিক্ষক সমিতি শিবালয় শাখার সাধারণ সম্পাদক মো. ইউনুস আলী, ইউপি সদস্য জাহাঙ্গীর আলম,মহিলা ইউপি সদস্য ও উপজেলা মহিলালীগের সাধারণ সম্পাদকর ওশনারা বেগম প্রমুখ। এছাড়া গণ্যমান্য ব্যাক্তিবর্গ সহ স্থানীয় শতাধিক লোক উপস্থিত ছিলেন। 

প্রধান অতিথির বক্তব্যে ওসি মো. ফিরোজ কবির বলেন, যে মাদক ব্যাবসা করে এবং মাদক ব্যবসায়ীকে আশ্রয়-প্রশ্রয়দেয় আল্লাহ যেন তার ঘরে একটি মাদকসেবি সন্তান দেন। শিবালয় উপজেলাকে আগামী দুই মাসের মধ্যে মাদকমুক্ত ঘোষনা করেন তিনি। মাদক ব্যবসায়ী যত বড় শক্তি শালিই হোকনা কেন তাকে ছাড় দেওয়া হবেনা। মাদক সেবী এবং ব্যবসায়ী যেখানেই থাকনা কেন, মাটির নীচে পালালেও তাকে ধরে আইনের আওতায় এনে শাস্তি দেওয়া হবে।

 

এশিয়ান টাইমস্/ এএসএস


এ জাতীয় আরো খবর