সোমবার, অক্টোবর ২৬, ২০২০

মদনে ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

  • নুরুল হক রুনু, মদন (নেত্রকোণা)
  • ২০২০-১০-১১ ২১:৪১:৫৫
image

নেত্রকোণার মদনে ধর্ষণ মামলার প্রধান আসামি জাকারিয়া (২৮) কে শনিবার রাতে নিজ বাড়ি থেকে গ্রেফতার করেছে মদন থানার পুলিশ।

পরিবার সূত্রে জানা যায়, উপজেলার বাগজান গ্রামের ছাবেদ আলীর ছেলে জাকারিয়া (২৮) বাশঁরী গ্রামের হোসেন আলীর মেয়েকে চাকুরী দেয়ার লোভ দেখিয়ে চট্টগ্রাম নিয়ে যায়। সেখানে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এই প্রেমের সুবাদে মেয়েটিকে বিয়ের প্রলোভন দিয়ে ধর্ষণ করতে থাকে কথিত প্রেমিক। এই ধর্ষণের  ফলে মেয়েটি অন্তঃসত্ত্বতা হয়ে পরে। বিয়ে জন‍্য কথিত প্রেমিকে মেয়েটি চাপ দিলে সে কৌশলে তাকে গ্রামের বাড়িতে পাঠিয়ে দেয়। মেয়েটি বাড়িতে আসার পর হতে প্রেমিক সব ধরণের যোগাযোগ বন্ধ করে দেয়। নিরুপায় হয়ে মেয়েটি তার মাকে বিস্তারিত ঘটনা জানায়। মা দিশেহারা হয়ে ছুটে যায় প্রেমিক জাকারিয়া মা ও ভাইয়ের নিকট তারা বিষয়টি কর্ণপাত না করে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। এ নিয়ে এলাকায় চলতে থাকে দেন দরবার। অপরদিকে মেয়েটি এক সন্তান প্রসব করে। বতর্মানে সন্তানটি বয়স ৬ মাস, নাম মরিয়ম। অনেক চেষ্টার পর প্রেমিক জাকারিয়া সাথে যোগাযোগ করে সন্তানের স্বীকৃতি ও বিয়ে কথা বললে সে বিষয়টি অস্বীকার করে। কোন উপায় না পেয়ে মেয়েটির মা বাদি হয়ে নেত্রকোণায় মদন কোর্টে ধর্ষক জাকারিয়া, তার মা মাজেদা আক্তার, ভাই আইনূল হককে আসামি করে একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগটি কোর্টের আদেশে গত ০৭ অক্টোবর ২০২০ তারিখে এফ, আই, আর করে মদন থানার পুলিশ। এরই প্রেক্ষিতে পুলিশ প্রধান আসামি জাকারিয়াকে নিজ বাড়ি হতে শনিবার রাতে গ্রেফতার করে রোববার নেত্রকোণা কোর্ট হাজতে প্রেরণ করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই বিপ্লব জানান, প্রধান আসামিকে গ্রেফতার করেছি। বাকী আসামিদের গ্রেফতারের চেষ্টা অব‍্যাহত আছে।

 

 

এশিয়ান টাইমস/এমজেডআর


এ জাতীয় আরো খবর