রবিবার, নভেম্বর ২৯, ২০২০

জগন্নাথপুরে প্রেমিক যুগল পালিয়ে নিখোঁজের ১০ দিন পর উদ্ধার

  • ওয়াহিদুর রহমান ওয়াহিদ, জগন্নাথপুর (সুনামগঞ্জ)
  • ২০২০-১০-২১ ২৩:১১:৫০
image

সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলায় পালিয়ে নিখোঁজের ১০ দিন পর প্রেমিক যুগলকে উদ্ধার করেছে জগন্নাথপুর থানা পুলিশ। 

আজ ২১অক্টোবর বুধবার আটককৃত যুবককে সুনামগঞ্জ জেল-হাজতে ও তরুণীকে ডাক্তারী পরীক্ষার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।    

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের বালিকান্দি (বরপাড়া) গ্রাম এলাকার দানা মিয়ার পুত্র দেলোয়ার হোসেন (দিলু) ও একই গ্রামের দুলাল মিয়ার স্কুল পড়ুয়া কিশোরী কন্যা নাদিয়া বেগম (১৪) এর মাঝে প্রেমলীলা চলে আসছিল। সেই সুবাদে একজন আরেকজনকে কাছে পেতে মরিয়া হয়ে উঠে। অবশেষে ১০ অক্টোবর শনিবার পরিকল্পিত ভাবে অজানার উদ্দেশ্যে পাড়ি জমায় প্রেমিক-যুগল। 

এ-ঘটনায় কিশোরীর বাবা দুলাল মিয়া বাদী হয়ে জগন্নাথপুর থানায় একটি অপহরণ মামলা রুজু করেন। 

মামলার পরিপ্রেক্ষিতে ২০ অক্টোর মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জগন্নাথপুর থানার সাব-ইন্সপেক্টর মির্জা সাফায়েত হোসেনের নেতৃত্বে একদল পুলিশ অভিযান পরিচালনা করে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাগলা নামক এলাকা থেকে প্রেমিক-প্রেমিকাকে আটক করতে সক্ষম হন। 

ব্যাপারটির সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার সাব-ইন্সপেক্টর মির্জা সাফায়েত হোসেন জানান, মামলার সূত্র ধরে অনেক অনুসন্ধানের পরে লাপাত্তা যুবক ও তরুণীকে আটক করে ছেলেকে সুনামগঞ্জ জেল-হাজতে ও মেয়েকে ডাক্তারী পরীক্ষার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়েছে।

 

 


  
এশিয়ান টাইমস্/এমজেডআর


এ জাতীয় আরো খবর