মঙ্গলবার, নভেম্বর ২৪, ২০২০

মানিকগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হলেন সুদেব কুমার সাহা

  • শাহজাহান বিশ্বাস, মানিকগঞ্জ
  • ২০২০-১১-১৫ ১২:৫৩:০৭
image

মানিকগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে দ্বিতীয়বারের মতো সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সাবেক খেলোয়ার সুদেব কুমার সাহা। তিনি পেয়েছেন ৯২ ভোট। তাঁর প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোনায়েম খান পেয়েছেন ২৯ ভোট।

আগামী চার বছরের জন্য নির্বাচিত অন্যান্য কর্মকর্তারা হলেন- সহ-সভাপতিঃ কাজী এনায়েত হোসেন টিপু (৮৯ ভোট), রফিকুল ইসলাম পরান (৮৭ ভোট), ইস্রাফিল হোসেন (৮৫ ভোট) ও আব্দুস সালাম (৮১ ভোট), অতিরিক্ত সাধারণ সম্পাদকঃ বাবুল সরকার (৭৩ ভোট), যুগ্ম সম্পাদকঃ মাহাবুবুর রহমান জনি (৮৯ ভোট) ও সেলিম পারভেজ (৭৪ ভোট), কোষাধ্যক্ষঃ বশির রেজা (৯০ ভোট)এবং নির্বাহী সদস্যঃ মশিউর রহমান শিমুল (১০৫ ভোট), মাহবুবুল আলম সুমন (১০২ ভোট), একেএম আব্বাস আকন মিল্টন (১০০ ভোট), প্রদীপ শিকদার রিপন (৯৮ ভোট), গোলাম ছারোয়ার ছানু (৯৫ ভোট), আনিসুর রহমান হিমু (৮৪ ভোট), বাসুদেব সাহা (৮৩ ভোট), তানজিলুর ফারগানী (৮১ ভোট), আনোয়ার হোসেন আনু (৮০ ভোট), আবুল বাশার (৮৫ ভোট), শহিদুল হক খোকন (৭৬ ভোট), খোরশেদ চৌধুরী লাভলু (৭০ ভোট), ফাহমিদ হোসেন খান রাসেল (৭০ ভোট) ও মোহাম্মদ হানিফ (৬৯ ভোট)।

গতকাল শনিবার সকাল ১০ টা থেকে শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। ভোট শেষে ভোট গণনা করে রাতে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন নির্বাচন অফিসার এবং রিটার্নিং অফিসার শেখ মুহাম্মদ হাবিবুর রহমান।

রিটার্নিং অফিসার শেখ মুহাম্মদ হাবিবুর রহমান বলেন, মোট ২৩টি পদের বিপরীতে ৪৩ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করেন। ১২৮ জন ভোটারের মধ্যে ১২৩ জন ভোটার ভোট দেন।

এর আগে সংরক্ষিত নির্বাহী সদস্য (পুরুষ) পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হন সিংগাইর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সায়েদুল আলম ও শিবালয় উপজেলা ক্রীড়া সম্পাদক মহিদুজ্জামান তড়িৎ, নির্বাহী সদস্য (নারী) রোমেজা আক্তার মাহিন ও রাজিয়া সুলতানা। উল্লেখ্য, পদাধিকার বলে জেলা প্রশাসক হলেন সভাপতি, পুলিশ সুপার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) হলেন সহ-সভাপতি এবং জেলা ক্রীড়া অফিসার হলেন এক নম্বর নির্বাহী সদস্য।

নির্বাচনে ফলাফল ঘোষণার পর নবনির্বাচিত সাধারণ সম্পাদক সুদেব কুমার সাহা বলেন, আমি নির্বাচিত সকল কর্মকর্তাকে সাথে নিয়ে ক্রীড়া চর্চা এবং ক্রীড়া উন্নয়নে কাজ করবো। জাতীয় অঙ্গনে মানিকগঞ্জে খেলোয়াররা যাতে বিশেষ অবদান রাখতে পারে সে লক্ষ্যে কাজ করবো।

 

 

 

এশিয়ান টাইমস্/এমজেডআর


এ জাতীয় আরো খবর