মঙ্গলবার, নভেম্বর ২৪, ২০২০

নওগাঁয় মুজিববর্ষ সেরা কন্ঠ বাছাই প্রতিযোগিতা

  • সাজ্জাদুল তুহিন, নওগাঁ
  • ২০২০-১১-১৫ ২০:৫৮:০৮
image

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে নওগাঁর মহাদেবপুরে ‘মুজিববর্ষ সেরা কন্ঠ নওগাঁ-২০২০’ এর উপজেলা পর্যায়ে বাছাই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে ইয়েস কার্ড প্রদান করা হয়।

উপজেলা শিল্পকলা একাডেমীতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমানের সভাপতিত্বে দুই দিনব্যাপী শিল্পীদের এই বাছাই প্রতিযোগিতা (অডিশন রাউন্ড) অনুষ্ঠিত হয়। বাছাই পর্বে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারকারীকে বিজয়ী ঘোষণা করা হয়। বিজয়ীরা জেলা পর্যায়ে চূড়ান্ত প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন।

বাছাই প্রতিযোগিতায় বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন সৃষ্টি একাডেমিক রেসিডেন্সিয়াল মডেল স্কুলের প্রধান শিক্ষক ইসফাত জেরীন মিনা, বাংলাদেশ শিল্পকলা একাডেমির শিল্পী কানিজ নওশাদ তিতাস ও রাজশাহী জেলা কালচারাল অফিসার মো.আসাদুজ্জামান সরকার।    

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ ৩ (মহাদেবপুর- বদলগাছী) আসনের সংসদ সদস্য সলিমুদ্দিন তরফদার সেলিম। 
এছাড়া আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আহসান হাবিব ভোদন, ভাইস চেয়ারম্যান অনুকুল চন্দ্র সাহা বুদু, সহকারী কমিশনার (ভূমি) আসমা আখতার, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ অরুন চন্দ্র রায়সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী ও শিল্পকলা একাডেমীর সকল সদস্যবৃন্দ। 

উল্লেখ্য, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উদযাপন উপলক্ষে নওগাঁ জেলা প্রশাসক এই প্রতিযোগিতার আয়োজন করেন। পর্যায়ক্রমে নওগাঁ জেলার ১১টি উপজেলায় শিল্পী বাছাই প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

 

 

 

এশিয়ান টাইমস্/এমজেডআর


এ জাতীয় আরো খবর