শুক্রবার, আগস্ট ৭, ২০২০

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড’র দেবীদ্বার উপ-শাখার উদ্বোধন

  • শফিউল আলম রাজীব, দেবীদ্বার (কুমিল্লা)
  • ২০২০-০৭-২৭ ২২:১৬:০২
image

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড’র দেবীদ্বার উপ-শাখার উদ্বোধন করা হয়েছে। সোমবার সকাল সাড়ে ১১টায় দেবীদ্বার উপজেলা সদরের ‘শেখ মঞ্জিল মার্কেট’র ২য় তলায় ওই ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড’র শাখাটির উদ্বোধন করা হয়। 

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড কোম্পানীগঞ্জ শাখা ব্যবস্থাপক যোবায়ের- বিন- আহাম্মেদ’র সভাপতিত্বে এবং সিনিয়র অফিসার মো. মুজাম্মেল হক’র সঞ্চালনায় শাখাটির উদ্বোধন করেন, উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড কুমিল্লা জেলা জোন’র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও জোন প্রধান মো. মাহবুব আলম। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেবীদ্বার উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এডভোকেট নাজমা বেগম। ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড কুমিল্লা জোন’র সিনিয়র প্রিন্সিপল অফিসার মো. নাজমুল হাসান। 

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ নজরুল ইসলাম, মোঃ মজিবুর রহমান, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড’র কোম্পানীগঞ্জ শাখা সহ-ব্যবস্থাপক মো. আব্দুল আলীম, ক্বারী মোহাম্মদ আবু নোমান, স্বাগত বক্তব্য রাখেন প্রিন্সিপাল অফিসার ও দেবীদ্বার শাখা ব্যবস্থাপক মো. কবির আহম্মেদ প্রমূখ।

উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি মো. মাহবুব আলম বলেন, ইসলাম ব্যবসাকে হালাল এবং সুদকে হারাম করেছে কিন্তু ইসলামী ব্যাংক ইসলামী শরিয়াহ্ মোতাবেক পরিচালিত হচ্ছে। তাই বিশ্বের এক হাজারটি ব্যাংকের তালিকায় এ ব্যাংকটি স্থান পেয়েছে। বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতিতে ইসলামী ব্যাংক অনন্য ভূমিকা পালন করছে। ইসলামী ব্যাংকের আয়ের ২৫% আসে কুমিল্লা জোন’র অন্তর্ভূক্ত ১৫টি শাখা থেকে। সড়ক ও যোগাযোগ ব্যবস্থায় অন্যান্য উপজেলা থেকে অনুন্নত দেবীদ্বার।  অনেক রাস্তা-ঘাট খানাখন্দে ভরপুর। তাই এখানের ব্যাংকের উপ-শাখাটি কোম্পানীগঞ্জ বা অন্যান্য ব্যাংকে যাতায়ত বিড়ম্বনা, ছিনতাইকারীদের অত্যাচার থেকে নিস্ক্রীতি পেতে এ ব্যাংকটি সহায়ক হবে।

 

 

এশিয়ান টাইমস্/এমজেডআর


এ জাতীয় আরো খবর